ভালোবাসা
- রিয়াজ মোর্শেদ ০৬-০৫-২০২৪

সুখের সময় নাইবা পেলাম,
দুঃখের বেলার সঙ্গি হলাম।

দুঃখটাকে ছিনিয়ে নিয়ে,
সুখগুলো সব তোমায় দিলাম।

যখন মুখে ফুটবে হাসি,
বলবো তোমায় ভালোবাসি।

তোমার সুখে আমারই সুখ,
দেখবে তখন জগৎ বাসি।

নাইবা দিলে ভালোবাসা,
ছাড়বো না'ক তোমার আশা।

দেখবে তখন কেমন করে,
তোমায় দেবো ভালোবাসা।

০৬-১০-২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।